দ্য রেভেন্যান্ট আসছে স্টার সিনেপ্লেক্সে

 
Jack-

বিশ্ব সেরা চলচ্চিত্রগুলো বড় পর্দায় দেখার সুযোগ করে দিয়ে বরাবরই দেশের দর্শকদের চমক দিয়ে আসছে স্টার সিনেপ্লেক্স। এবারের চমকের নাম ‘দ্য রেভেন্যান্ট’। আসন্ন অস্কার জয়ের তালিকায় এগিয়ে থাকা এই ছবিটি বসুন্ধরা সিটির সিনেপ্লেক্সে মুক্তি পাচ্ছে আগামী শুক্রবার, ৫ ফেব্রুয়ারি।

এ উপলক্ষে আগামী বৃহস্পতিবার ৪ ফেব্রুয়ারি, সন্ধ্যা ৬টা ৪৫ মিনিটে একটি প্রিমিয়ার শো-য়ের আয়োজন করা হয়েছে।

‘টাইটানিক’ ছবির জ্যাক খ্যাত লিওনার্দো ডি ক্যাপ্রিও অভিনীত এই ছবিটিতে দেখানো হয়েছে জীবন বাঁচানোর এক ভয়াবহ সংগ্রাম। একদিকে বন্য হিংস্র প্রাণীর করাল থাবা, অন্যদিকে হাড় কাঁপানো শীত। এ অবস্থায় প্রতিপক্ষের সঙ্গে যুদ্ধে সব হারিয়েও নিঃস্ব মানুষের ঘুরে দাঁড়ানোর গল্প ‘দ্য রেভেন্যান্ট’। ‘গোল্ডেন গ্লোব’ জয়ের পর এবার বিশ্ব চলচ্চিত্রের সবচাইতে মর্যাদাপূর্ণ পুরস্কার অস্কারের জন্য মনোনয়ন পেয়ে গেল মেক্সিকান নির্মাতা আলেহান্দ্রো ইনারিতু পরিচালিত ছবিটি।

এবারের ৮৮তম অস্কার আসরে সেরা ছবি, সেরা পরিচালক, সেরা অভিনেতাসহ সর্বোচ্চ ১২টি বিভাগে মনোনয়ন পেয়ে সবাইকে চমকে দিয়েছে ‘দ্য রেভেন্যান্ট’। মনোনয়ন, অনুমান কিংবা সাম্প্রতিক সম্মাননা সব কিছুর বিচারে অস্কার জেতার ক্ষেত্রে এগিয়ে আছে ছবিটি। এ ছবির সুবাদে হয়তো ভাগ্য বদলে যেতে পারে অভিনেতা লিওনার্দো ডি ক্যাপ্রিওর। বারবার অস্কারের জন্য মনোনয়ন পেয়েও হতাশ হতে হয়েছে তাকে। তবে সবাই ধারণা করছেন এবার বিজয়ের মুকুট পড়বেন তিনি। অপেক্ষা কেবল ২৮ ফেব্রুয়ারির।

তবে তার আগেই ঢাকার দর্শকরা সুযোগ পাচ্ছেন লিওনার্দোর অভিনয়ে মুগ্ধ হয়ে যাবার।