কোহলির পরাজয়ের দিন আনুশকার নতুন ছবির ট্রেলার (ভিডিও)

 

অনলাইন ডেস্ক
প্যাসিফিকনিউজটোয়েন্টিফোর.কম

চ্যাম্পিয়নস ট্রফির মঞ্চে যেদিন চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের কাছে হেরে গেল বিরাট কোহলির দল; সেদিনই ইউটিউবে রিলিজ হলো কোহলির প্রেয়সী আনুশকা শর্মার নতুন মুভির ট্রেলার। আনুশকার বিপরীতে যিনি আছেন তাকে বলিউড কিং নামেই সবাই চেনে।

শাহরুখ খান ও আনুশকা শর্মা অভিনীত এই ছবি ঘিরে এমনিতেই ফ্যানেদের মধ্যে যথেষ্ট আগ্রহ তৈরি হয়েছে। এবার এই ট্রেলার নিয়েও যে আগ্রহ তৈরি হবে সেটা ধরেই নেওয়া যায়।
গতকাল ১৮ জুন রবিবার ট্রেলারটি ইউটিউবে রিলিজ করা হয়। ২৪ ঘণ্টা পার না হতেই আড়াই লাখের বেশি মানুষ ভিডিওটি দেখে ফেলেছে। এর মধ্যেই এই টুকরো দৃশ্য দেখে টুইটারে উচ্ছ্বাস প্রকাশ করেছেন আলিয়া ভাট ও করন জোহর। অনেকেরই মতে, ওই সামান্য সময়েই এসআরকে ও আনুশকার রসায়ন দারুণভাবে ফুটে উঠেছে। ইমতিয়াজ আলির ছবি মানেই দর্শকদের আলাদা একটা প্রত্যাশা কাজ করে। এই ছবিতেও ইমতিয়াজের ম্যাজিক পুরো মাত্রায় থাকবে বলেই ধরে নিচ্ছেন দর্শকরা।

ট্রেলারটির অন্যতম আকর্ষণ আনুশকার গুজরাটি উচ্চারণে সংলাপ বলা। এই প্রথম আনুশকাকে গুজরাটি বলতে শোনা যাবে। একটি হোটেলের ঘরে অভিনীত দৃশ্যটিতে দেখা যাচ্ছে নিজের “খারাপ ক্যারেক্টার’ সম্পর্কে আনুশকাকে বোঝাতে চাইছেন শাহরুখ। ছবিতে তিনি অভিনয় করেছেন পাঞ্জাবি হরিন্দর সিংহ নেহরা ওরফে হ্যারির ভূমিকায়। আর আনুশকা অভিনয় করেছেন গুজরাতি সেজালের ভূমিকায়। ছবির অধিকাংশ শ্যুটিং হয়েছে প্রাগ, আমস্টারডাম, লিসবন ও বুদাপেস্টে।

‘রব নে বানা দে জোড়ি’ এবং ‘যব তক হ্যায় জান’ এর ব্যাপক সাফল্যের পর শাহরুখ-আনুশকা জুটির এই তিন নম্বর ছবি মুক্তি পাচ্ছে আগামী ৪ আগস্ট। এই ট্রেলার যেন ভক্তদের প্রতীক্ষাকে নতুন করে বাড়িয়ে তুলল।

দেখুন ভিডিওটি: